দ্রুত আন্ডারপাস নির্মাণ ও রাস্তার দাবিতে অবরোধ বর্ধমান-কাটোয়া রোড

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রাস্তার বেহাল দশার কথা বারবার প্রশাসনের বিভিন্ন মহলে জানিয়েও কোনো সুরাহা না হওয়ায় শেষমেষ ফের রাস্তা অবরোধ করে প্রতিবাদে সামিল হলেন বর্ধমান-কাটোয়া রোডের পালিতপুর মোড় এলাকার কয়েকশো বাসিন্দা। শনিবার সকাল থেকে এই অবরোধের জেরে কার্যত প্রায় দু’ঘন্টা অবরুদ্ধ হয়ে পড়ে বর্ধমান কাটোয়া মূল সড়ক। তীব্র যানজটের জেরে নাকাল হতে হয় সাধারণ মানুষকে।
স্থানীয় বাসিন্দা বারিন্দ্র যশ জানিয়েছেন, দীর্ঘদিন ধরে বর্ধমান-কাটোয়া এবং বর্ধমান-সিউড়ি রোডের লিঙ্ক রোডের ওপর রেলের আন্ডারপাস তৈরির কাজ অসম্পূর্ণ রেখে দেওয়ায় রাস্তার অবস্থা বিপজ্জনক হয়ে রয়েছে। খানা খন্দে ভরে গেছে রাস্তা। এক কোমর করে জল জমে থাকছে। সাইকেল নিয়ে তো দূরের কথা হেঁটে যাতায়াত করাই দুঃসাধ্য হয়ে পড়েছে।

বিজ্ঞাপন
তিনি জানিয়েছেন, গত ২২ ফ্রেব্রুয়ারী থেকে প্রশাসনের কাছে এই রাস্তা সরানোর জন্য দাবী জানিয়ে আসা হচ্ছিল। কিন্তু চার মাস অতিক্রান্ত হয়ে গেলেও প্রশাসনের পক্ষ থেকে প্রতিশ্রুতি ছাড়া কিছুই পায়নি এলাকাবাসী। তাই এই বর্ষার সময় ধৈয্যের বাঁধ ভেঙে গেছে এই এলাকায় বসবাসকারী মানুষের। তিনি জানিয়েছেন, প্রশাসনের আধিকারিকরা ঘটনাস্থলে না আসা পর্যন্ত অবরোধ চলবে।

আরো পড়ুন