পাথর বোঝাই ডাম্পারের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু, উত্তেজনা, অবরোধ গুসকরায়

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,আউশগ্রাম: পাথর বোঝাই ডাম্পারের ধাক্কায় আউশগ্রামের গুসকরার ইটাচাঁদায় এক পথচারির মৃত্যুর ঘটনায় তীব্র উত্তেজনা ছড়ায়। মঙ্গলবার রাতে দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক টু বি অবরোধ করে বিক্ষোভ দেখায়। বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে থাকে গুরুত্বপূর্ন জাতীয় সড়ক। পরে গুসকরা বিট হাউসের পুলিশ মৃতদেহ উদ্ধার করে স্থানীয় বিক্ষোভকারীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনার পর পুলিশ ঘাতক পাথর বোঝাই লরিটিকে  আটক করেছে। যদিও চালক ও খালাসী পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

বিজ্ঞাপন
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই রাস্তা দিয়ে দ্রুত গতিতে বালি, পাথর বোঝাই গাড়ি যাতায়াত করে। পুলিশি ঝঞ্ঝাট এড়াতে এই সমস্ত গাড়ির চালকরা বেপরোয়া গতিতে জনবহুল এই রাস্তা দিয়ে চলাচল করে। আর এদিনের দুর্ঘটনা কার্যত পুলিশ কে এড়িয়ে তারাতারি যেতে গিয়েই ঘটেছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে জানা গেছে, এদিন পায়ে হেঁটে এক ব্যক্তি ইটাচাঁদা এলকা দিয়ে যাবার সময় আচমকাই একটি পাথর বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক ব্যক্তির। 
দুর্ঘটনার পর ঘাতক গাড়িটি সামনের একটি দোকানে গিয়ে আটকে যায়। পালিয়ে যায় ড্রাইভার, খালাসী। এদিকে দুর্ঘটনার সময় মোটর সাইকেল নিয়ে একই এলাকার বাসিন্দা দুই যুবক জাতীয় সড়ক ২বি ধরে আসছিলেন। সেই সময় দুর্ঘটনা দেখে মোটর সাইকেল ফেলে তারা পালিয়ে যায় বলে অভিযোগ। আর এরপরই এলাকাবাসীর ক্ষোভ ছড়িয়ে পড়ে। বিক্ষোভকারীরা অভিযোগ করতে থাকেন মৃত ব্যক্তির মোটর সাইকেলে ধাক্কা মেরেছে ওই ডাম্পার। পুলিশ জানিয়েছে, মোটর সাইকেলের সঙ্গে এই দুর্ঘটনার কোনো সম্পর্ক নেই। ঘাতক ডাম্পার টি যাকে ধাক্কা মেরেছে তিনি পায়ে হেঁটে যাচ্ছিলেন। অসর্তকতায় দুর্ঘটনা ঘটে গেছে। 

আরো পড়ুন