পুরসভা নির্বাচন ঘোষণার আগেই দাঁইহাটে বিজেপির দেওয়াল লিখন শুরু, আলোড়ন

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,কাটোয়া: পুরসভা নির্বাচনের কোনোরকম বিজ্ঞপ্তি এখনো রাজ্য নির্বাচন কমিশন ঘোষণা করেনি। আর তার আগেই পূর্ব বর্ধমান জেলার দাঁইহাট পুরসভা এলাকায় দেওয়াল লিখন ও প্রচার শুরু করে দিল বিজেপি নেতৃত্ব। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় আলোড়ন পড়েছে। বৃহস্পতিবার বিজেপি নেতা, কর্মীরা দাঁইহাট শহরের রাস্তায় নেমে মিছিল করে। পরে তারা বিভিন্ন দেওয়ালে পদ্মফুল এঁকে দেওয়াল লিখনের কাজ শুরু করে।

বিজ্ঞাপন

এই ঘটনায় রাজনৈতিক ভাবে শোরগোল শুরু হয়েছে। প্রসঙ্গত দাঁইহাট পুরসভা বর্তমানে তৃণমূল কংগ্রেসের দখলে। এই পুরসভার ১৪টি ওয়ার্ড আছে। ২০২১ সালের বিধানসভা ভোটের নিরিখে বিজেপি ৯ টি ওয়ার্ডে এগিয়ে আছে। আর এই অঙ্কই বাড়তি অক্সিজেন জোগাচ্ছে বিজেপিকে বলে রাজনৈতিক মহল মনে করছে।

বিজেপি নেতা কৃষ্ণ ঘোষ বলেন, বিজেপির কর্মীরা ভয় পায় না। বিধানসভা নির্বাচনের নিরিখে দাঁইহাটের ১৪ টি ওয়ার্ডের মধ্যে ৯ টি পুরসভায় বিজেপি এগিয়ে আছে। এর আগের নির্বাচনে দেখা গেছে তৃণমূল কংগ্রেস খুন, সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করে ভোট লুট করেছে। মানুষ ভোট দিতে পারেনি। সুষ্ঠু ভাবে নির্বাচন হলে বিজেপি দাঁইহাট পুরসভা দখল করবে বলেই কৃষ্ণ ঘোষ দাবি করেছেন।

আরো পড়ুন