পৃথক পথ দুর্ঘটনায় মেমারীতে মৃত ২, বর্ধমানে আহত ১

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী ও বর্ধমান: ঈদের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু হলো দুই যুবকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃতদের নাম শেখ মহাসিন বয়স(২২) ও শেখ ইমরান ওরফে মুন্না (১৯)। দুজনেরই বাড়ি মেমারি থানার মগলমপুর এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে রাতে বাইক নিয়ে ফেরার সময়ে দেবীপুর হাজিপুর এলাকায় জিটি রোডে বুধবার রাতে একটি গাড়ি মোটর বাইকে আসা এই দুই যুবক কে ধাক্কা মেরে পালায়। দুজনেই গাড়ি থেকে ছিটকে পড়ে। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাদের উদ্ধার করে। পরে পুলিশও দ্রুত ঘটনাস্থলে এসে আহত দুজন কে উদ্ধার করে মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। 

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সকালে দুজনের মৃতদেহ ময়না তদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। পরে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। মৃতদের নিকটাত্মীয় শেখ সুরজ বলেন, ‘দুই ভাই মিলে হাজিপুর এলাকায় জলসা দেখে বাড়ি ফিরছিল। সেই সময়েই দুর্ঘটনা ঘটেছে। মুন্না এবারেই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল।’ স্থানীয় সূত্রে জানা গিয়েছে মেমারি ১ ব্লকের দুর্গাপুর অঞ্চলের মকলমপুর পশ্চিমপাড়ার বাসিন্দা এই দুই যুবক গ্রাম দেবীপুর থেকে দেবীপুর স্টেশনের দিকে আসছিল। সেই সময় হাজিপুর মোড়ের কাছে একটি বড় গাড়ি তাদের ধাক্কা মেরে বেরিয়ে যায়।

 অন্যদিকে বর্ধমান শহরে পৃথক একটি দুর্ঘটনায় বৃহস্পতিবার সকালে জিটি রোডের টাউনহল এলাকায় দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন এক মোটর সাইকেল আরোহী। সৌভাগ্যক্রমে হেলমেট পড়ে থাকায় প্রাণে বেঁচে গিয়েছেন চরণ রুইদাস নামে ওই ব্যক্তি। বর্ধমান থানার বেচারহাট ক্যানালপাড় এলাকার বাসিন্দা চরণ এদিন সকালে নিজের কাজে জিটিরোড ধরে বীরহাটার দিক থেকে যাচ্ছিলেন।

সেই সময়ে উল্টো দিক থেকে আসা দক্ষিণবঙ্গ পরিবহন সংস্থার টাউন সার্ভিস বাসটি নিন্ত্রয়ন হারিয়ে চরণকে ধাক্কা মারে। গাড়ি থেকে ছিটকে পড়ে যাওয়ায় বাসের চাকার তলায় পড়েননি তিনি। তার মোটর সাইকেলটি বাসের চাকার সামনে আটকে যায়। দ্রুত ট্রাফিক পুলিশ ও সিভিক ভলেন্টিয়ারের কর্মীরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বাসটি ও বাইকটি উদ্ধার করে পুলিশ আটক করেছে। বাসের চালক ও খালাসি পলাতক।

আরো পড়ুন