প্রচারের শেষ দিনে বর্ধমানে জোরদার জনসংযোগ তৃণমূল প্রার্থীদের

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: নির্বাচনী বিধি মেনে শুক্রবার বিকেল ৪টেয় শেষ হল পুরসভা নির্বাচনের প্রচার পর্ব। নির্বাচনের আগে এদিনই ছিল প্রচারের শেষ দিন। স্বাভাবিকভাবেই এদিন তৃণমূল, বিজেপি, বাম, কংগ্রেস প্রার্থীরা প্রায় সকলেই জোরদার প্রচার সারলেন নিজের নিজের ওয়ার্ডে। সেইদিক দিয়ে শেষ দিনের প্রচারে বর্ধমান পুরসভার তৃণমূল প্রার্থীরা বিরোধীদের থেকে অনেকটাই এগিয়ে থাকল। এদিন তৃণমূল প্রার্থীদের একের পর এক রোড শো সহ জনসংযোগের দৃশ্য দেখা গেল বর্ধমান শহরে।

বিজ্ঞাপন

বর্ধমান শহরের ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শিখা দত্ত সেনগুপ্ত রোড শো করেন। সেখানে তৃণমূল কংগ্রেসের বিভিন্ন মহিলা নেতৃত্বকে অংশগ্রহণ করতে দেখা যায়। শহরের নতুনপল্লীর মৌসুমী ক্লাব এলাকা থেকে কালিবাজার মোড় হয়ে কবরখানা পর্যন্ত রোড শো করেন তিনি। বর্ণাঢ্য এই রোড শো’য়ে অসংখ্য মানুষের জমায়েত লক্ষ্য করা যায়। অন্যদিকে, বর্ধমানের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী মৌসুমী দাস ও ২৪নং ওয়ার্ডের প্রার্থী মানিক দাস বিশাল রোড শো করে এলাকায় প্রচার সারলেন। এদিন মৌসুমী দাসের প্রচারে দেখা যায় বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস ও দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা চেয়ারম্যান সুভাষ মন্ডলকে। হুড খোলা জিপে দুটি ওয়ার্ডের প্রার্থীদের উপস্থিতিতে তিনরঙা ও নীলসাদা বেলুন দিয়ে সজ্জিত বর্ণাঢ্য শোভাযাত্রায় এলাকার মানুষের যোগদান ছিল নজরকাড়ার মতো।

অন্যদিকে, বর্ধমানে ২২নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী নাড়ুগোপাল ভকতের হয়ে ভোট প্রচারে আসেন জেলাপরিষদের সভাধিপতি শম্পা ধারা। এদিন আলগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে থেকে হারাধনপল্লী হয়ে তেওয়ারী বাগান এলাকা পর্যন্ত রোড শো করেন তিনি। শেষে প্রার্থীর সমর্থনে একটি পথসভায় বক্তব্যও রাখেন। এছাড়াও ৩১ নম্বর ওয়ার্ডে প্রার্থী বর্ধমান শহর তৃণমূলের সভাপতি অরুপ দাস প্রচার সারলেন রীতিমত জনসংযোগের মাধ্যমে। সুসজ্জিত পদযাত্রার সঙ্গে ব্যান্ড পার্টি ও নাচের দল এই প্রচারে অংশগ্রহণ করে। তেতুলতলা বাজার এলাকা থেকে পার্কাস রোড হয়ে লস্করদিঘীতে শেষ হয় এই প্রচার।

আরো পড়ুন