বর্ধমানের রাস্তায় ফের সক্রিয় ভিন রাজ্যের মহিলা গ্যাং! টাউন সার্ভিস বাস থেকে ব্যাগের চেন কেটে ছিনতাই ২৫হাজার টাকা, তদন্তে পুলিশ

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ভর সন্ধ্যায় বর্ধমান শহরের টাউন সার্ভিস বাস থেকে এক ব্যক্তির ব্যাগের চেন কেটে প্রায় ২৫হাজার টাকা চুরির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। এই ঘটনায় কুসুমগ্রামের বাসিন্দা এক বাস মালিক নিজামুদ্দিন মন্ডল বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন।

বিজ্ঞাপন

 নিজামুদ্দিন মন্ডল জানিয়েছেন, মঙ্গলবার মেমারী থেকে এদিন নিজের কাজে বর্ধমানে আসেন। স্টেশন থেকে একটি টাউন সার্ভিস বাসে কার্জন গেটে নামবেন বলে ওঠেন। তাঁর সঙ্গে একটি ব্যাগ ছিল। যার মধ্যে ব্যবসার ২৫ হাজার টাকা ছিল। তিনি জানিয়েছেন, বাসে ওঠার পরই এক অবাঙালি মহিলা তাঁর গা ঘেঁষে দাঁড়িয়ে ছিল। কার্জন গেটে বাস থেকে নামতেই তিনি লক্ষ্য করেন তাঁর সঙ্গে থাকা ব্যাগের চেন কাটা। এমনকি ব্যাগের ভিতরে থাকা টাকাও গায়েব।

এরপরই নিজামুদ্দিন বাবুর সন্দেহ হওয়ায় তিনি ওই মহিলার পিছু করেন। রাস্তার উল্টোদিকে ওই মহিলাকে দেখতে পেয়ে ছুটে যান তিনি। আর তখনই তাঁকে ছুটে আসতে দেখেই ওই মহিলার কাছে থাকা টাকার বান্ডিল রাস্তায় ফেলে দেয়।  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই মহিলাকে টাকা চুরির  কথা বারবার জানতে চাওয়া সত্ত্বেও ওই মহিলা কোনকিছু স্বীকার করতে না চাইলে স্থানীয় মানুষের পরামর্শে বর্ধমান থানায় ঘটনার কথা জানান নিজামুদ্দিন মন্ডল। এরপর পুলিশ এসে ওই অবাঙালি মহিলাকে আটক করে থানায় নিয়ে যায়। 

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত মহিলার নাম নিতু পারমা। আসল বাড়ি গুজরাটের মেন্দাবাদ এলাকায়। বর্তমানে ধৃত মহিলা পশ্চিম বর্ধমানের পানাগড়ে থাকে। পুলিশ জানিয়েছে, ধৃত মহিলাকে জিজ্ঞাসাবাদ করার পর সে তার দোষ স্বীকার করেছে। তাকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে গত এক বছরে খোদ বর্ধমান শহরে বিভিন্ন সময়ে রাস্তায়, মন্দিরে মহিলাদের গহনা ছিনতাইয়ের ঘটনায় একাধিক অবাঙালি মহিলাদের একটি গ্যাং কাজ করছে বলে পুলিশি অনুসন্ধানে উঠে আসে। গ্রেপ্তারও করা হয় একাধিক মহিলাকে। গত কয়েকমাসে এই ধরণের ঘটনা না ঘটলেও ফের শহরে ছিনতাইয়ের ঘটনায় হিন্দিভাষী মহিলাদের সেই গ্যাং ফের সক্রিয় হয়েছে বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল।

আরো পড়ুন