বর্ধমানের ১৯নং ওয়ার্ডের প্রার্থী প্রত্যাহারের দাবিতে দলের জেলা অফিসে এলাকাবাসীর ব্যাপক বিক্ষোভ, ডেপুটেশন

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আসন্ন পুর নির্বাচনে বর্ধমান পুরসভার তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর থেকেই ওয়ার্ডে ওয়ার্ডে অপছন্দের প্রার্থী প্রত্যাহারের দাবিতে তৃণমূলেরই একাংশ লাগাতার বিক্ষোভ আন্দোলন চালিয়ে যাচ্ছে। অনেক জায়গায় ইতিমধ্যেই টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছে বিক্ষুদ্ধ দলের কর্মীরা। আর এবার সরাসরি পূর্ব বর্ধমান জেলার তৃণমূলের জেলা কার্যালয়ের সামনে ১৯নং ওয়ার্ডের দলের কর্মী, সমর্থক সহ এলাকার বাসিন্দারা জড়ো হয়ে দলের ঘোষিত ওই ওয়ার্ডের প্রার্থী সাহাবুদ্দিন খানের নাম প্রত্যাহারের দাবিতে ব্যাপক বিক্ষোভ দেখালো। 

বিজ্ঞাপন

এমনকি দলের জেলা সভাপতির উদ্দেশ্যে প্রার্থীর বিরুদ্ধে একাধিক অভিযোগ সম্বলিত লিখিত স্মারকলিপিও জমা দিলেন তারা। রবিবার দুপুরে এই বিক্ষোভের জেরে চরম উত্তেজনা সৃষ্টি হয় বর্ধমান শহরের কালিবাজার এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামাতে হয় বিশাল পুলিশ বাহিনী, RAF। ঘটনাস্থলে উপস্থিত হন জেলা পুলিশের ডিএসপি হেড কোয়ার্টার অতনু ঘোষাল, আই সি সুখময় চক্রবর্তী। বিক্ষোভকারী তৃণমূলের লোকজনের সঙ্গে কথা বলে পরিস্থিতি সামাল দেন তারা। 

পরে বিক্ষুদ্ধ কর্মীরা জেলা অফিসে স্মারকলিপি জমা করেন। শহরের ১৯নং ওয়ার্ডের বাসিন্দা ইমরান কাইয়ুম বলেন, দলের ঘোষিত প্রার্থী তথা প্রাক্তন কাউন্সিলর সাহাবুদ্দিন খান কে নিয়ে ওয়ার্ডের সিংহ ভাগ মানুষের ব্যাপক ক্ষোভ রয়েছে। তার বিরুদ্ধে ওয়ার্ডের মানুষের সঙ্গে দুর্ব্যবহার করা, তোলাবাজি, অন্যায় কাজে সাহায্য করা সহ একাধিক অভিযোগ রয়েছে। তাই পুর নির্বাচনে প্রাক্তন কাউন্সিলর কে বাদ দিয়ে অন্য কাউকে এই ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী ঘোষণা করুক দল।

আরো পড়ুন