বর্ধমানে তৃণমূল নেতাদের বিরুদ্ধে সজলধারা প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ, উত্তেজনা

Souris  Dey

Souris Dey

বিজ্ঞাপন
ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: তৃণমুলের নেতারা সজলধারা প্রকল্প খাতে এলাকার মানুষের কাছ থেকে নিয়মিত টাকা তুলেছেন। কিন্তু বিদ্যুতের বিল বাবদ সেই টাকা জমা না দিয়ে আত্মসাত করায় ভয়ংকর সমস্যায় পড়লেন বর্ধমানের বিজয়রাম হরিনারায়নপুর কুঁড়ে পাড়ার বাসিন্দারা। পানীয় জলের হাহাকার শুরু হয়েছে গোটা এলাকা জুড়ে। আর সেই ফাঁকে বেপাত্তা অভিযুক্ত তৃণমূল নেতারা।
বাসিন্দাদের এই সমস্যা মোকাবিলায় এগিয়ে এসেছেন স্থানীয় দুর্গাপুজো কমিটির কর্তারা। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, স্থানীয় তৃণমুল নেতা তপন দাস, সঞ্জয় সাঁই, রাজেশ মাঝি, বিশ্বজিৎ সামন্ত প্রমুখরা বাড়ি বাড়ি এই সজলধারা প্রকল্পের জন্য  দু হাজার টাকা করে নিয়েছেন। হঠাৎই তাঁরা দেখেন, বিদ্যুতের বিল বাকি থাকায় সজলধারার লাইন কেটে দিয়েছে বিদ্যুৎ দপ্তর। আর এব্যাপারে কেন নেতারা টাকা তুলেও তা দেয়নি তা নিয়ে কোনো উত্তর দিচ্ছেন না অভিযুক্তরা। কার্যত তাঁরা পালিয়ে পালিয়ে বেড়াচ্ছেন। 
এদিকে, পানীয় জল না পাওয়ায় তীব্র জল সংকটের মুখে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি সামাল দিতে এগিয়ে এসেছেন স্থানীয় দুর্গাপুজো কমিটির কর্তারা।  তাঁরাই জলের ট্যাংক নিয়ে এসে আপাতত সামাল দিচ্ছেন। জানা গেছে, ইতিমধ্যেই গোটা বিষয়টি জানানো হয়েছে থানায়। ওই তৃণমূল নেতাদের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। এই ঘটনায় গোটা এলাকায় তীব্র উত্তেজনাও দেখা দিয়েছে।

আরো পড়ুন