বর্ধমানে নিজের ছেলে ও নাতির বেধড়ক মারে মৃত্যু হল বৃদ্ধের, চাঞ্চল্য

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: নিজের ছেলে আর নাতির হাতে বেধড়ক মার খেয়ে বেঘোরে প্রাণ হারালেন ৭০ ঊর্দ্ধ এক বৃদ্ধ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বুধবার রাত সারে দশটা নাগাদ বর্ধমান শহরের সরাইটিকর আমতলা এলাকায়। মৃত বৃদ্ধের নাম শশাঙ্কশেখর দত্ত (৭০)। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এদিন রাতে হটাৎই তাদের কয়েকজন খবর পান পাড়ারই বাসিন্দা শশাঙ্কশেখর দত্তকে তাঁর ছেলে ফাল্গুনী ও নাতি অনিরুদ্ধ বেধড়ক মারধর করেছে। তারা ছুটে এসে জানালা দিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায় মেঝের মধ্যে পড়ে আছেন বৃদ্ধ। আর তাঁর পাশে বসে আছে তার নাতি ও ছেলে।

বিজ্ঞাপন
বারবার ডাকাডাকির পরেও দরজা না খোলায় প্রতিবেশীরা দরজা ভেঙে ঘরের ভিতরে ঢোকেন। ততক্ষণে সব শেষ। রক্তাক্ত অবস্থায় মেঝেতে বৃদ্ধের নিথর দেহ পড়ে ছিল। মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল খাবার দাবারের পাশাপাশি টাকা পয়সাও। ভাবলেশহীন ছেলে ও নাতিকে প্রতিবেশীরা ঘটনা সম্মন্ধে জিজ্ঞেস করলে কেউ কোন সদুত্তর দিতে পারে নি। আর এরপরই এলাকার বাসিন্দারা বর্ধমান থানায় খরব দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। পাশাপাশি ছেলে ও নাতিকে আটক করেছে পুলিশ।
প্রতিবেশীরা জানান, মাঝে মধ্যেই বাড়িতে অশান্তি হত।নাতি ফাল্গুনী মানসিক রুগী। কয়েক বছর আগে ঠাকুরমাকেও এই ভাবে মারধর করেছিল। তবে সেই যাত্রায় ঠাকুরমার হাত ভাঙলেও প্রাণে বেঁচে যান। মৃত শশাঙ্কশেখর দত্ত অবসর প্রাপ্ত কোল্ডফিল্ডের আধিকারিক ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে কি কারণে বৃদ্ধের উপর এই অত্যাচার চালালো নিজেরই ছেলে ও নাতি সে ব্যাপারে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

আরো পড়ুন