বর্ধমানে ফের এটিএম ভেঙ্গে টাকা লুঠ, আগুন, আতঙ্ক

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: এই নিয়ে দ্বিতীয়বার। বর্ধমান শহরের আকরবাগান এলাকার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম কাউন্টারে ফের হামলা চালালো দুষ্কৃতীরা। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে এই একই এটিএম কাউন্টারে গ্যাস কাটার দিয়ে ভল্ট কেটে টাকা লুটের চেষ্টা করেছিল দুষ্কৃতীরা। সেই বার কোন টাকা খোয়া যায়নি বলেই পুলিশ জানিয়েছিল। কিন্তু ফের সেই একই কাউন্টারে রবিবার ভোর রাতে গ্যাস কাটার দিয়ে এটিএমের ভল্ট ভেঙে টাকা লুটের চেষ্টার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

বিজ্ঞাপন

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, যে বাড়িটির নিচে এটিএম রয়েছে সেই বাড়ির মালিক এদিন ভোর রাতে ধোঁয়ার গন্ধ পেয়ে নিচে এসে দেখতে পান ভিতরে আগুন জ্বলছে। তিনি পুলিশ কে খবর দেন। স্থানীয় বাসিন্দা ও পুলিশের প্রাথমিক অনুমান দুষ্কৃতীরা গ্যাস কাটার দিয়ে ভল্ট কাটার সময় আগুন ধরে গিয়ে থাকতে পারে। যদিও তার আগেই লক্ষাধিক টাকা লুঠ করে চম্পট দেয় দুষ্কৃতীরা। তবে লুঠ হওয়া টাকার পরিমাণ সঠিক করে কেউই জানতে পারেনি। পুলিশ সূত্রে জানা গেছে, ব্যাঙ্ক কর্তৃপক্ষের তরফে অভিযোগ পাওয়ার পরই টাকার অংকের পরিমাণ জানা যাবে। রবিবার ভোর রাতের এই ঘটনায় রীতিমত আতঙ্ক ছড়িয়েছে। 

এদিন ভোর প্রায় ৪টে নাগাদ বর্ধমান থানায় ফোন করে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিনহা রায়, বর্ধমান থানার আইসি সহ পুলিশ বাহিনী। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, নমুনা সংগ্রহের পাশপাশি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। এদিকে বারবার একই এটিএমে দুষ্কৃতী হামলার ঘটনা ঘটতে থাকায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরো পড়ুন