বর্ধমানে বালি ঘাটের ভিতর যুবকের মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য

Souris  Dey

Souris Dey

বিজ্ঞাপন
ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সোমবার সকালে সদরঘাটের বালি ঘাটের এলাকায় এক যুবকের মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। বর্ধমান থানার পুলিশ খবর পেয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি যুবক কে খুন করা হয়ে থাকতে পারে সন্দেহে স্থানীয় ৫জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। 
পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে সদরঘাট বালি ঘাটে একজন যুবকের মৃতদেহ পরে থাকার খবর পৌঁছায়। এরপরই জেলা পুলিশের আধিকারিক, বর্ধমান থানার আই সি ঘটনাস্থলে পৌঁছে মৃত যুবকের দেহ উদ্ধার করে। মৃত যুবকের নাম প্রবীর গাইন(২৫)। স্থানীয় এলাকারই বাসিন্দা। 
স্থানীয় বাসিন্দা মনজিৎ গাইন জানিয়েছেন, রবিবার সকাল থেকেই প্রবীর ও আরো কয়েকজন বালি ঘাটে বসেই জুয়া খেলছিল। সেই নিয়ে নিজেদের মধ্যে বচসাও হয়েছিল। রাতে প্রবীর বাড়ি না ফেরার খোঁজাখুঁজিও করে তার বাড়ির লোকজন। এরপর সোমবার সকালে এলাকার কয়েকজন দেখতে পায় ঢিবি করা বালির পাশে উবুর করে পরে রয়েছে একজনের দেহ। প্রথমে চিনতে পাড়া যায়নি। মৃত যুবকের মুখের অংশে রক্তের চিন্হ ছিল। এরপরই খবর দেওয়া হয় থানায়।
স্থানীয় তৃণমূল নেতা রাসবিহারী হালদার জানিয়েছেন, পুলিশ তদন্ত শুরু করেছে। কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে। প্রকৃত দোষীদের অবিলম্বে যাতে গ্রেফতার করে উপযুক্ত শাস্তি দেওয়া হয় তার আবেদন জানিয়েছেন তিনি।

আরো পড়ুন