বর্ধমানে রাসবিহারী হালদারের সমর্থনে প্রচারে জাতীয় দলের চার প্রাক্তন ফুটবলার, উন্মাদনা তুঙ্গে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: পুরভোটের দিন যত এগিয়ে আসছে শাসক তৃণমূল কংগ্রেসের বর্ধমান পুরসভার প্রার্থীদের প্রচারের মাত্রা ততো বাড়ছে। ইতিমধ্যেই একঝাঁক নেতা, নেত্রী তথা চিত্রতারকা বর্ধমান পুর ভোটের তৃণমূলের প্রার্থীদের হয়ে প্রচার সেরে গেছেন। আরো কয়েকজন নেতা নেত্রীর প্রচারে আসার কথা আছে। আর বুধবার জাতীয় ফুটবল দলের চারজন প্রাক্তন ফুটবলার কে প্রচারে এনে শোরগোল ফেলে দিলেন ১৪নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী রাসবিহারী হালদার।

বিজ্ঞাপন

এদিন সকাল থেকেই এই বিখ্যাত ফুটবলারদের দেখতে এলাকায় সাধারণ মানুষের মধ্যে উন্মাদনা ছিল চোখে পরার মতো। এদিন দুপুরে যখন হুড খোলা জিপে প্রার্থীর সমর্থনে প্রচারে রহিম নবি, মেহতাব হোসেন, আলভিটো ডি কুনহা, দীপঙ্কর রায়ের মতো প্রখ্যাত ফুটবলাররা রাস্তার দুদিকের জনতার উদ্দেশ্যে হাত নেড়ে সমর্থন জানাচ্ছিলেন, তখন এলাকার মানুষের উৎসাহ ছিল নজরকাড়া। এদিন বর্ধমানের নীলপুর পিরতলা এলাকা থেকে জাগরণী সংঘ পর্যন্ত হুড খোলা গাড়িতে মিছিল করেন প্রার্থী রাসবিহারী হালদার। পরে জাগরণী সংঘের মাঠে ফুটবল নিয়ে মেতে উঠতে দেখা যায় প্রাক্তন ফুটবলারদের। তারা বল নিয়ে কসরতের পাশাপাশি বেশ কিছুক্ষণ ফুটবল খেলেন স্থানীয়দের সঙ্গে।

রাহিম নবি বলেন, “রাসবিহারী হালদার এলাকার যুব সম্প্রদায়ের মুখ। কঠোর পরিশ্রমী ছেলে। কোভিড পরিস্থিতিতে এলাকার মানুষের পাশে থেকেছে। তাদের খাবার পৌঁছে দেওয়া, চিকিৎসা সংক্রান্ত সহযোগিতা ও অন্যান্য কাজে মানুষ তাঁকে সব সময় পাশে পেয়েছে। তাই আগামীদিনে জনপ্রতিনিধি হিসেবেও তাঁকে পাশে পাবেন এলাকার মানুষ। তাই এলাকার মানুষ পুর নির্বাচনে তাকে সমর্থন করবেন। অন্যদিকে আনিস খুনের প্রসঙ্গে এদিন নবি বলেন, ” রাজ্যের মুখ্যমন্ত্রীর উপর ভরসা রাখতে হবে। একজন তরতাজা যুবক খুন হয়েছেন এটা খুবই মর্মান্তিক ঘটনা। দল মত নির্বিশেষে সকলেই এর নিন্দা করেছে। তদন্তও শুরু হয়েছে। খুব শীঘ্রই ঘটনায় যুক্ত দোষীরা ধরা পড়বে। সাজাও হবে। তাই অহেতুক এই ঘটনাকে নিয়ে রাজনীতি করা ঠিক নয়। 

প্রার্থী রাসবিহারী হালদার বলেন, ছাত্র ও যুব রাজনীতি করার সময় থেকেই রহিম নবী, মেহেতাব হোসেন দের সঙ্গে পরিচয় ছিল তার। এর আগেও বিভিন্ন সামাজিক কাজে তারা তার আমন্ত্রণে বর্ধমানে এসেছেন। এদিন তার সমর্থনে এলাকায় ঘুরে মানুষকে আনন্দ দেওয়ার পাশাপাশি আগামী নির্বাচনে এই ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে বিপুল ভোট জয়ী করার আবেদন জানিয়েছেন। এলাকার মানুষের বিপুল সমর্থন দেখে তারাও খুশি।

আরো পড়ুন