বর্ধমানে সকাল থেকেই ভোট গ্রহণ শুরু হয়েছে, বহিরাগতদের জমায়েত, ভোটদানে বাধা দেওয়ার বিক্ষিপ্ত অভিযোগ বিরোধীদের

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রবিবার সকাল ৭টা থেকেই বর্ধমান পুরসভার ভোটগ্রহণ পর্ব শুরু হয়েছে। এখনও পর্যন্ত মোটের উপর ভোট শান্তিপূর্নভাবে চলছে বলেই শাসক ও বিরোধী দলের পক্ষ থেকে জানানো হয়েছে। যদিও এরই মধ্যে বর্ধমানের বেশ কয়েকটি ওয়ার্ডের ভোট কেন্দ্রের বাইরে বহিরাগতরা জমায়েত করছে বলে বিজেপির পক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে। 

বিজ্ঞাপন

তৃণমূল কর্মীদের সাথে কথা কাটাকাটি ও বচসার ঘটনাকে কেন্দ্র করে এই নিয়ে উত্তেজনাও তৈরি হয় বর্ধমান পৌরসভার ৩৪ নম্বর ওয়ার্ডের বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়ে। পরে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়াও বিজেপির পক্ষ থেকে ২৮ নং ওয়ার্ডে তৃণমূলের বিরুদ্ধে বুথ দখলের অভিযোগ করা হয়েছে। বিজেপি প্রার্থী শান্তরুপ দে কে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছে। ২৭নং ওয়ার্ডের বাবুরবাগ সি এম এস স্কুলে ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ করেছে বিজেপির কর্মীরা। 

অন্যদিকে বর্ধমানের ভাতছালা জি এস এফ পি বিদ্যালয়ের ২৯২নং বুথে সকাল সকাল ভোট দিলেন সিপিএমের বর্ষীয়ান নেতা মদন ঘোষ। ভোট দেওয়ার পর তিনি জানান, এখনো পর্যন্ত ভোটদান প্রক্রিয়া শান্তিপূর্ণ ভাবে চলছে। এরই পাাশপাশি কাটোয়া, মেমারী, কালনা, গুসকরা, দাইহাট প্রতিটি পুরসভা এলাকায় সকাল সাড়ে ৮টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ পর্ব চলছে বলেই খবর আসছে। এদিকে এদিন সকাল থেকেই বর্ধমান শহরের ভোট কে শান্তিপূর্ণ ভাবে পরিচালনার জন্য প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোনো ওয়ার্ড থেকে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আরো পড়ুন