বর্ধমান থেকে পানাগড় সেনা ছাউনিতে পৌঁছল ২০টি মাহিন্দ্রা স্করপিও

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: সেনাবাহিনীর নানান কাজে ব্যবহারের জন্য দেশজুড়ে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা কোম্পানির প্রায় কয়েক হাজার স্করপিও গাড়ি দেশের বিভিন্ন সেনা ছাউনিতে পাঠানো হচ্ছে। জানা গেছে এই বিষয়ে সেনাবাহিনীর সঙ্গে কোম্পানির চুক্তি হয়েছে। তারই অঙ্গ হিসেবে বর্ধমানের ফাগুপুরে মাহিন্দ্রা কোম্পানির শোরুম সালুজা মাহিন্দ্রা থেকে সোমবার ২০টি স্করপিও গাড়ি পাঠানো হলো ভারতীয় সেনাবাহিনীর পানাগড় সেনা ছাউনিতে।

বিজ্ঞাপন

সলুজা মাহিন্দ্রা শোরুমের কর্ণধার মহিন্দর সিং সালুজা বলেন,” এটা আমাদের কাছে গর্বের। দেশ জুড়ে বিভিন্ন সেনা ক্যান্টনমেন্টে স্করপিও গাড়ি সরবরাহ করা হচ্ছে। পানাগড় সেনা ছাউনির জন্য বরাদ্দ হয়েছে মোট ৫৬টি গাড়ি। সোমবার প্রথম ধাপে আমাদের শোরুম থেকে ২০টি স্করপিও একসাথে পাঠালাম। পরবর্তী বাকি ৩৬টি গাড়ি সামনের মাসের প্রথম সপ্তাহে পাঠিয়ে দেওয়া হবে।

দেশের সেনাবাহিনীর ব্যবহারের প্রয়োজনে আমাদের কোম্পানির গাড়ি বেছে নেওয়াটা আমাদের কাছে গর্বের।”সেনাবাহিনী সূত্রে জানা গেছে, এই গাড়িগুলো যে কেবলমাত্র আধিকারিকদের যাতায়াতের প্রয়োজনেই ব্যবহার হবে তা নয়, সেনাবাহিনীর বিভিন্ন ধরনের কাজে এই গাড়িগুলোকে ব্যবহার করা হবে।

আরো পড়ুন