বর্ধমান পুর নির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রার্থীদের নাম নিয়ে গুঞ্জন শুরু

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রাজ্যের ১০৮টি পুরসভা নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশ হয়ে গেছে। আগামী ২৭ফেব্রুয়ারি নির্বাচন। ইতিমধ্যে শাসক তৃণমূল এবং বামফ্রন্টের পক্ষ থেকে প্রায় প্রতিটি পুরসভার প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। গত ৩ফ্রেব্রুয়ারী থেকে মনোনয়নপত্র জমা নেওয়ার কাজও শুরু হয়েছে, চলবে আগামী ৯তারিখ পর্যন্ত। কিন্তু রাজ্যের প্রধান বিরোধী দল ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে এখনও পুর নির্বাচনের কোনো প্রার্থী তালিকা প্রকাশ না করায় কর্মীদের মধ্যে ক্ষোভ দানা বাঁধছে।

বিজ্ঞাপন

 বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার পক্ষ থেকে বর্ধমান পৌরসভা নির্বাচনের প্রার্থী তালিকা এখনও চূড়ান্ত না হলেও দলের একাংশ সূত্রে পাওয়া কয়েকটি ওয়ার্ডের সম্ভাব্য প্রার্থীর নাম নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে। উল্লেখ্য গত বিধানসভা নির্বাচনে বর্ধমান পুর এলাকার ৩৫টি ওয়ার্ডের মধ্যে ১৮টি ওয়ার্ডে ভোট প্রাপ্তির নিরিখে বিজেপি তৃণমূলের থেকে এগিয়ে ছিল।সেক্ষেত্রে আসন্ন পুর নির্বাচনে তৃণমূল যে ফাঁকা মাঠে গোল দেবে – সেই পরিস্থিতি আর নেই বলেই বিজেপি সূত্রেই শোনা যাচ্ছে। সেক্ষেত্রে বর্ধমান পুর এলাকার গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি ওয়ার্ডে যাদের নাম প্রার্থী হিসেবে উঠে আসছে সেগুলি হল – 

১নং ওয়ার্ডে খোকন সেন, ৭নং ওয়ার্ডে শর্মিষ্ঠা হেনা দত্ত,
৮নং ওয়ার্ডে পুস্পজিৎ সাই, ১১নং ওয়ার্ডে দেবাশিস সরকার, ১৩নং ওয়ার্ডে সীমা দত্ত, ১৪নং ওয়ার্ডে শ্যামল রায়, ১৫নং ওয়ার্ডে ডা: গৌতম ভট্টাচার্য, ১৬নং ওয়ার্ডে সুব্রত কর্মকার এবং ২২নং ওয়ার্ডে কল্লোল মাঝি। এছাড়াও আরো বেশ কয়েকজন নতুন মুখ প্রার্থী তালিকায় আসছে বলেও সূত্রে জানা গেছে। যদিও বিজেপির বর্ধমান সদর সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তায়ের সঙ্গে প্রার্থী ঘোষণার বিষয়ে জানতে ফোন করা হলেও যোগাযোগ করা যায়নি। 

আরো পড়ুন