বর্ধমান পৌরসভার সামনে দুর্ঘটনা, মৃত এক ব্যক্তি

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: রাতের বর্ধমান শহরের ফের মর্মান্তিক পথ দুর্ঘটনা। অজানা গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক পথচারীর। মৃত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। দুর্ঘটনাটি ঘটেছে বুধবার রাত দশটা নাগাদ কার্জন গেটের দিক থেকে রেল স্টেশনের দিকে পৌরসভার সামনে জি টি রোডের উপর। প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী অভিষেক ব্যানার্জি জানিয়েছেন, তিনি তিনকনিয়ার কাছে তার হোটেলের সামনে দাড়িয়ে ছিলেন। হটাৎ লক্ষ করেন পৌরসভার সামনে ফ্লাই ওভারে ওঠার আগে সমস্ত গাড়ি বেশ কিছুটা বাঁদিকে বেঁকে যাচ্ছে। 

বিজ্ঞাপন
সন্দেহ হওয়ায় কিছুটা এগিয়ে আসতেই দেখেন এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি রক্তাক্ত অবস্থায় রাস্তার মাঝের ডিভাইডারের গায়ে পড়ে আছেন। গোটা রাস্তা রক্তে ভেসে যাচ্ছে। ওই ব্যক্তির মাথার উপর দিয়ে চলে গেছে কোন গাড়ি। দেরি না করে তিনি বর্ধমান থানায় দুর্ঘটনার খবর দেন। কিছুক্ষণের মধ্যেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জি টি রোডের উপর রেল গার্ড লাগিয়ে যান নিয়ন্ত্রণের ব্যবস্থা করে। দ্রুত মৃত ব্যক্তির দেহ উদ্ধার করে রাস্তা পরিষ্কার করার বন্দোবস্ত করে। 
দুর্ঘটনার জেরে সাময়িক যানজটের সৃষ্টি হলেও পুলিশি তৎপরতায় দ্রুত তা স্বাভাবিক হয়ে যায়। এদিকে রাতের দিকে শহরের মধ্যে দিয়ে বেপরোয়া ভাবে বড় বড় গাড়ির যাতায়াত নিয়ন্ত্রণের কোন ব্যবস্থা না থাকায় স্থানীয় মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের দাবি, রাতেও সিগন্যাল ব্যবস্থা সচল রাখতে হবে। যাতে শহরের মধ্যে গাড়ির গতি আরো নিয়ন্ত্রিত থাকে।

আরো পড়ুন