বর্ধমান স্টেশনে মোটর সাইকেল চুরি করার সময় পাকড়াও চোর, উত্তেজনা

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বাইক চুরি করার আগেই হাতেনাতে ধরা পড়ল চোর। ঘটনাটি ঘটেছে বর্ধমান স্টেশনের বাইরে মোটর সাইকেল স্ট্যান্ডের কাছে। স্থানীয় দোকানদার ও লোকজন বাইক চোরকে আটকে রেখে রেল পুলিশের হাতে তুলে দেয়। স্থানীয় সূত্রে জানাগিয়েছে, ধৃতের নাম রাজু পুরকায়েত। সে বর্ধমান শহরের বাসিন্দা। 

বিজ্ঞাপন
স্থানীয় দোকানিরা জানিয়েছেন, ধৃত যুবক স্টেশনের বাইরে একটি স্টলে বসে খাবার খাচ্ছিল। হঠাৎই সে একটি দাড়িয়ে থাকা বাইক নিয়ে পালানোর চেষ্টা করে। স্থানীয়দের সন্দেহ হওয়ায় ছুটে গিয়ে ওই যুবককে ধরে ফেলেন তারা। এরপর ওই যুবককে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির কথা স্বীকার করে। ধৃত রাজু স্থানীয়দের জানিয়েছে, তার বাইক চুরি করার পর স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির হাতে সেটি তুলে দেওয়ার কথা ছিল।

পরে জিআরপি(GRP) থানায় খবর দেওয়া হলে রেল পুলিশ এসে ওই যুবককে ধরে নিয়ে যায়। প্রসঙ্গত বর্ধমান স্টেশন চত্বরে অনেকগুলি পার্কিং রয়েছে সেখানে প্রচুর মোটর বাইক প্রতিদিন জমা রাখেন নিত্যযাত্রীরা থেকে সাধারণ মানুষ। তাদেরই একাংশ আশঙ্কা প্রকাশ করেছেন, এই ধরনের ঘটনা ঘটলে স্টেশনে আসা মানুষজন পার্কিংয়ে বাইক রাখতে ভয় পাবেন। যদিও পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে বাইক চুরি চক্রের সঙ্গে আর কারা যুক্ত আছে তাও জানার চেষ্টা করেছে পুলিশ।

আরো পড়ুন