ভয়াবহ দুর্ঘটনা, মৃত এক শিশু, গ্রিন করিডোর করে কলকাতা নিয়ে যাওয়া হল আরেক শিশুকে, আটক চালক

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: ফের ভয়াবহ পথ দুর্ঘটনায় তীব্র উত্তেজনা ছড়াল আরামবাগ – বর্ধমান রোডের রায়না থানার শ্রীধর বাজার এলাকায়। একটি দ্রুত গতির চারচাকা গাড়ির ধাক্কায় মর্মান্তিক ভাবে মৃত্যু হল ৭বছর বয়সী এক পড়ুয়ার। শিশুটির নাম দেবরাজ বাগ। এই দুর্ঘটনায় দেবরাজ এর বাবা কৃষ্ণপদ বাগ ও  আরো এক শিশু গুরুতর জখম হয়। দুর্ঘটনার পর দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই শিশু সহ তিনজন কে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক দেবরাজ বাগ কে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

অপর জখম শিশু অভিজিৎ বাগের (৫) মাথায় গুরুতর আঘাত থাকায় তাকে ভর্তি করে চিকিৎসা শুরু করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, অভিজিৎ বাগের মাথায় রক্তক্ষরণের কারণে রক্ত জমাট বেঁধে আছে। অবিলম্বে অস্ত্রোপচারের প্রয়োজন। আর এরপরই শুক্রবার বিকেলে চিকিৎসকদের পরামর্শে অভিজিৎ বাগ কে গ্রিন করিডোর করে কলকাতা নিয়ে যাওয়া হল। অন্যদিকে মৃত শিশু দেবরাজ এর বাবা কৃষ্ণপদ বাগ কে প্রাথমিক চিকিৎসার পর হসপিটাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, আরামবাগের দিক থেকে বর্ধমানের দিকে আসছিল একটি চারচাকা গাড়ি। গাড়িটির গতিবেগ যথেষ্ট বেশি ছিল। সেইসময় শ্রীধর বাজারের কাছে দু’টি ছোট শিশু কে স্কুল থেকে নিয়ে লায়েকাবাজারে হেঁটে বাড়ি ফিরছিলেন কৃষ্ণপদ বাগ। গাড়িটির গতিবেগ এতই বেশি ছিল যে কোন পরোয়া না করেই তিনজনকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করে ঘাতক গাড়িটি। গাড়ির চাকায় আটকে যায় দেবরাজ। কিছুটা দূরে গিয়ে গাড়িটি থেমে যায়।

স্থানীয়রা জানিয়েছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় দেবরাজ বাগের। এরপরই এলকাবাসী গাড়ির চালক কে ধরে মারধর করে বলে অভিযোগ। ভাঙচুর করা হয় গাড়িটিতে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ জানিয়েছে, গাড়ির ড্রাইভার অর্থাৎ জামার হাই স্কুলের শিক্ষক অংশুমান আটা কে আটক করে থানায় নিয়ে গেছে সেহারাবাজার ফাঁড়ির পুলিশ। এই দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকা জুড়ে। ভর দুপুরে বর্ধমান আরামবাগ রোডে এমন মর্মান্তিক পথ দুর্ঘটনায় ক্ষোভে ফুঁসছেন এলাকার মানুষ।

আরো পড়ুন