মদ্যপ অবস্থায় কামড়ে এক ব্যক্তির আঙুল কেটে নিলো আরেক ব্যক্তি, চাঞ্চল্য নাদনঘাটে

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: মদ্যপ অবস্থায় এক ব্যক্তি আরেক ব্যক্তির হাতের আঙ্গুল কামড়ে কেটে দিল। আর এই ঘটনায় রবিবার দুপুরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব বর্ধমানের নাদনঘাট থানার রায়পুর এলাকায়। রক্তাক্ত গুরুতর জখম অবস্থায় পীযূষ কান্তি ঘোষ নামে ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে কালনার একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে আসা হয়। সেখান থেকেই তাকে সঙ্গে সঙ্গে রেফার করে দেওয়া হয় কলকাতার পিজি হসপিটালে। কাটা আঙ্গুলের টুকরো সাথে নিয়েই জখম পীযূষ ঘোষকে কলকাতা পাঠানোর ব্যবস্থা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

জানা গেছে, রবিবার দুপুরে মনসা পুজো উপলক্ষে গ্রামে উৎসব চলছিল। ঝাঁপান অনুষ্ঠানে সকলে আনন্দ উৎসবে মেতেছিলেন। আর সেই মুহূর্তেই মদ্যপ অবস্থায় নন্দন পাল ও তার সঙ্গে কয়েকজন ব্যক্তি এসে প্রথমে পীযূষ কান্তি ঘোষকে মারতে উদ্যত হয়। এই সময় দু জনের মধ্যে বচসার সময় হঠাৎই অতর্কিতে নন্দন পাল পীযূষ কান্তি ঘোষের ডানহাতের বুড়ো আঙুলটি দাঁতে করে কেটে ফেলে দেয়। হৈ চৈ পড়ে যায় মেলা প্রাঙ্গনে। দাঁত দিয়ে কামড়ে হাতের আঙ্গুল একেবারে কেটে পড়ে যাওয়ায় প্রচণ্ড রক্তপাত হতে শুরু করে পীযূষ কান্তি ঘোষ এর।

পীযূষ কান্তি ঘোষ বলেন, ” আমরা মেলা উপলক্ষে এক জায়গায় বসে ছিলাম, ওরা কয়েকজন মদ খেয়ে এসে আমাকে মারতে উদ্যত হয়। আমি ওদের বাড়ি ফিরে যাবার জন্য বলি। এরপরই একটা লাঠি দিয়ে মারতে শুরু করে। নিজেকে বাঁচাতে গেলে সেই সময় আমার হাতটা ধরে দাঁত দিয়ে জোরে কামড়ে দেয় নন্দন পাল। আঙুল থেকে সামনের অংশ কেটে পড়ে যায়। আমি থানায় অভিযোগ দায়ের করেছি।” পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরো পড়ুন