মন্দির থেকে তুলে নিয়ে গিয়ে পরপর তিনবার ধর্ষণ, গ্রেপ্তার প্রতিবেশী যুবক

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: ভোর বেলায় পাড়ার মন্দিরে পুজো দিতে যাওয়ায় সময় এক নাবালিকাকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে পরপর তিন বার ধর্ষণ করল গ্রামেরই এক যুবক। নাবালিকার মায়ের অভিযোগের ভিত্তিতে জামালপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে শৌভিক দাস ওরফে বুবাই নামে অভিযুক্ত যুবককে। ঘটনাটি ঘটেছে রবিবার জামালপুর থানার শিয়ালি গ্রামের দাসপাড়ায়। অভিযুক্ত যুবককে রবিবারই আদালতে পেশ করে পুলিশ। আদালত ধৃতের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, নির্যাতিতা নাবালিকার মায়ের অভিযোগ, গ্রামের কালীপুজো উপলক্ষে রবিবার ভোর ৫টা নাগাদ গ্রামেরই একটি মন্দিরে গিয়েছিল তার মেয়ে। গ্রামেরই বাসিন্দা সৌভিক দাস নামে এক যুবক সেখান থেকে তাকে ফুঁসলিয়ে ডেকে নিয়ে গিয়ে বিভিন্ন জায়গায় তিন বার ধর্ষণ করেছে। প্রথমে নাবালিকাকে মন্দিরের পাশে একটি সাঁকোতে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। পরে মেয়েকে বাদামবাড়ি ও ধঞ্চাবাড়িতে নিয়ে গিয়েও ধর্ষণ করে শৌভিক। মেয়ে চিৎকার করার চেষ্টা করলে তার গলা টিপেও ধরা হয় বলে অভিযোগ।

ধস্তাধস্তিতে বিদ্ধস্ত গোটা শরীরে কাদামাখা অবস্থায় মেয়ে বাড়ি ফিরে গোটা ঘটনার কথা জানানোর পরেই তিনি জামালপুর থানায় লিখিত ও অভিযোগ জানিয়েছেন। নির্যাতিতার মায়ের আরও অভিযোগ, শৌভিকের অত্যাচারে তাঁর মেয়ে জ্ঞানও হারিয়েছিল। পরে জ্ঞান ফেরার পরেই সে বাড়ি ফিরে এসেছে। মায়ের অভিযোগ পেয়েই সঙ্গে সঙ্গে তদন্তে নেমে শৌভিককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। আদালতে হাজির করানো হলে তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম। ধৃতের মেডিক্যাল পরীক্ষারও নির্দেশ দিয়েছেন বিচারক।

আরো পড়ুন