মাধবডিহিতে লটারি ব্যবসায়ীকে খুনের ঘটনায় হাওড়া ও হুগলি থেকে গ্রেফতার চার দুষ্কৃতী

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মাধবডিহি: গত ৮ ফেব্রুয়ারি রাতে মাধবডিহির ছোটবৈনান এলাকায় গুলি করে লটারি ব্যবসায়ি কে খুনের ঘটনায় যুক্ত চারজন অভিযুক্তকে গ্রেপ্তার করলো মাধবডিহি থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, খুনের ঘটনার পর পুলিশ তদন্তে নেমে সিসি ক্যামেরার ফুটেজ, স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বয়ান ও সোর্স ইনফরমেশন এর ভিত্তিতে ঘটনার ১০দিনের মধ্যেই খুনের কিনারা করা হয়েছে। বৃহস্পতিবার দিনভর তল্লাশি অভিযানে হাওড়ার সাকরাইল, জগতবল্লবপুর এবং হুগলির জাঙ্গিপাড়া ও চণ্ডিতলা থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে চারজন অভিযুক্ত কে গ্রেফতার করে মাধবডিহি থানার পুলিশ। 

বিজ্ঞাপন

শুক্রবার অভিযুক্তদের বর্ধমান আদালতে পেশ করে ১৪দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হচ্ছে বলে জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন জানিয়েছেন। পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার দিন মাধবডিহি থানার আরিকপুর এলাকার বাসিন্দা এক লটারি ও বস্ত্র ব্যবসায়ী হামিদ আলী খান তাঁর ছোটবৈনান বাজারের দোকান বন্ধ করে রাত দশটা নাগাদ বাড়ি ফিরছিলেন। সেই সময় পথে একটি মোটর সাইকেলে চারজন দুষ্কৃতী হামিদ আলী খান কে পিছন থেকে গুলি করে। ওই ব্যক্তির পিঠের নিচে গুলি লাগে। ওই ব্যবসায়ীর কাছে থাকা ৪৫হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায় দুষ্কৃতীরা। 

বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে জখম ব্যক্তিকে নিয়ে আসা হলে চিকিৎসক হামিদ আলী কে মৃত ঘোষণা করেন। পুলিশ সুপার জানিয়েছেন, খুনের ঘটনার তদন্তে নেমে দুষ্কৃতীদের শনাক্ত করত পুলিশ কে প্রথমে রীতিমত হিমশিম খেতে হলেও বিভিন্ন তথ্য ও সোর্স ইনফরমেশনের ভিত্তিতে হাওড়া ও হুগলির বিভিন্ন জায়গা থেকে খুনের সঙ্গে যুক্ত পুরো গ্যাং কে ধরা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই খুনের কারণ ও এর পিছনে আরো কেউ যুক্ত আছে কিনা তদন্ত করা হবে।

আরো পড়ুন