সম্প্রীতির নজির জামালপুরে, শিব মন্দির তৈরি করে দৃষ্টান্ত স্থাপন সাহাবুদ্দিনের

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,জামালপুর: বিধানসভা নির্বাচনের আগে জামালপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী আলোক মাঝির প্রচারে বেরিয়ে এলাকায় একটি শিব মন্দির তৈরি করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পূর্ব বর্ধমান জেলা যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি সাহাবুদ্দিন মন্ডল। এবার সেই প্রতিশ্রুতি রাখলেন তিনি। ধর্মে মুসলমান হলেও সাহাবুদ্দিন বাবুর এই কাজের ভুয়সী প্রশংসা করেছেন এলাকার বসবাসকারী সমস্ত ধর্মের মানুষ। 

বিজ্ঞাপন
প্রায় ছয় মাসের মধ্যে তৈরি করা হল শিব মন্দিরটি। গতকাল এই মন্দিরের দ্বার উদঘাটন করলেন এলাকার বিধায়ক আলোক মাঝি। তিনি জানিয়েছেন, এই মন্দির গড়ার কাজে সাহাবুদ্দিন মন্ডল এর পাশে দাঁড়িয়েছেন এলাকার মানুষ। প্রসঙ্গত এর আগেও দুটি মন্দির গড়ে সাহাবুদ্দিন বাবু সারা ফেলেছিলেন রাজ্যে। আবার সম্প্রীতির মাইল ফলক তৈরি করলেন তিনি। বিধায়ক জানিয়েছেন, যখন মন্দির, মসজিদ ভাঙার দৃশ্য প্রায়শই সামনে আসে, তখন এমন দৃষ্টান্ত যে নজিরবিহীন তা বলাইবাহুল্য। 
সাহাবুদ্দিন মন্ডলের এমন ভূমিকায় খুশি এলাকার সকল স্তরের মানুষজন। শিবরাত্রির উৎসব আবহেই মন্দিরটির শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর ব্লকের ব্লক সভাপতি মেহেমুদ খান সহ এলাকার শতাধিক মানুষ।

আরো পড়ুন