সাত সকালে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় দুই শিশু সহ তিনজনের মৃত্যু

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় এক মহিলা সহ দুই শিশুর মৃত্যু হল। গুরুতর জখম আরো ১১জন। দুর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৬টা নাগাদ মেমারী থানার অন্তর্গত কালনা-দেবীপুর রাস্তায় পলতা গ্রামের কাছে। মেমারী থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে প্রথমে মেমারী হাসপাতালে নিয়ে যায়। পরে সকলকে বর্ধমানের অনাময় হাসপাতালে রেফার করা হয়। 

বিজ্ঞাপন
পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই এক মহিলার মৃত্যু হয়। পরে অনাময় হাসপাতালে আরো দুই শিশুর মৃত্যু হয়েছে। মৃতদের নাম রূপালী বাসকে (৪২ বছর), লক্ষী মান্ডি (১৫ বছর), রাজদীপ বাসকে (৭বছর)। এদের বাড়ি হুগলি জেলার পাণ্ডুয়া থানার পাইরা, চাঁদরিপাড়া এলাকায়। 

জানা গেছে, এদিন খুব ভোরে একটি ট্রাক্টরে আদিবাসী সম্প্রদায়ের প্রায় ১৪-১৫ পুরুষ,মহিলা, শিশু সহ পাণ্ডুয়ার একটি বিয়েবাড়ি থেকে ফিরছিলেন। সেই সময় কালনা-দেবীপুর রাস্তায় উল্টো দিক থেকে আসা একটি পণ্যবাহী গাড়ি ট্রাক্টর টিকে ধাক্কা মারে। ট্যাক্টরের পিছনের ডালা খুলে যায়। সকলেই আহত হয়। পুলিশ দুটি গাড়ি সহ চালক কে আটক করেছে। মনে করা হচ্ছে গাড়ি চালানোর সময় ঘুমিয়ে পড়ার কারণেই এই দুর্ঘটনা।

আরো পড়ুন