প্রেমের প্রস্তাবে না, শ্বাসরোধ করে প্রেমিকা ছাত্রীকে কলেজেই খুনের চেষ্টা সহপাঠী যুবকের, চাঞ্চল্য

Souris  Dey

Souris Dey

ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: প্রেমের সম্পর্কের পরিণতি না ঘটায় বান্ধবীকে শ্বাসরোধ করে খুনের চেষ্টার ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের রায়না থানার শ্যামসুন্দর কলেজে। শ্বাসরোধ করে দেওয়ার পর যুবতী মারা গেছে ভেবে প্রেমিক নিজেই থানায় গিয়ে দোষ স্বীকার করে আত্মসমর্পণ করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার পূর্ব বর্ধমান জেলার অন্তর্গত রায়না থানার শ্যামসুন্দর কলেজে। কলেজ সূত্রে জানা গেছে, যুবক, যুবতী দুজনেই বিএ তৃতীয় বর্ষের ছাত্র ছাত্রী।

বিজ্ঞাপন

 জানা গিয়েছে, বছর তিনেক ধরে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছিল রায়নার বাসিন্দা এক যুবকের সঙ্গে শ্যামসুন্দর কলেজের সহপাঠী ওই যুবতীর মধ্যে। বন্ধুত্বের সম্পর্ক থাকলেও যুবক মেয়েটিকে নাকি ভালবাসত। সে মনে করতো যুবতীও তাকে ভালোবাসে। সম্প্রতি মেয়েটির বিয়ে ঠিক হয়ে যাওয়ার খবর জানতে পেরেই তাকে কলেজের একটি ঘরে একা ডেকে নিয়ে গিয়ে নিজের মনের কথা জানায় ওই সহপাঠী যুবক। কিন্তু প্রেমের আবেদনে সাড়া দেয়নি ওই যুবতী।

 প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এরপর প্রচন্ড রেগে গিয়ে ওই যুবক মেয়েটিকে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করে। শ্বাসরোধের কারণে মেয়েটি জ্ঞান হারায় এবং তার নাক মুখ দিয়ে রক্ত বের হতে থাকে। মেয়েটি মারা গিয়েছে ভেবে সেখান থেকে সোজা থানায় গিয়ে হাজির হয় অভিযুক্ত যুবক। সেখানে গিয়ে নিজের দোষ স্বীকার করে সে। গোটা ঘটনা জনার পরই রীতিমত ফাঁপরে পড়ে যায় পুলিশ। অভিযুক্ত যুবককে থানায় বসিয়ে রেখে তড়িঘড়ি কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে ছাত্রীটির চিকিৎসার ব্যবস্থা করার উদ্যোগ নেওয়া হয়। পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসার পর চিকিৎসকদের পরামর্শে ছাত্রীটিকে বাড়ি পাঠানো হয়।

পরে ছাত্রীটির লিখিত অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করে রায়না থানার পুলিশ। শনিবার ধৃতকে বর্ধমান আদালতে পাঠিয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্তের বিরুদ্ধে শ্লীলতাহানি ও খুনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। কলেজের প্রিন্সিপ্যাল গৌরীশঙ্কর ব্যানার্জি বলেন,” মারাত্মক ঘটনা ঘটে যেত পারতো। বড়ো অপরাধ করেছে ছাত্রটি। আমরা সারাদিন ছাত্রীটির পাশেই ছিলাম। চিকিৎসার পর এখন সে সুস্থ আছে। পুলিশ কে আমরা সব দিক থেকে সহযোগিতা করছি।” এদিকে খোদ কলেজের মধ্যে এই ঘটনায় ব্যাপক আলোড়ন ছড়িয়েছে শ্যামসুন্দর কলেজ চত্বরে।

আরো পড়ুন